গাজীপুরে বৃহষ্পতিবার পৃথক সড়ক দূর্ঘটনায় মাছ ব্যবসায়ীসহ দু’জন নিহত হয়েছে। দূর্ঘটনায় নিহত ব্যবসায়ীর চার সন্তান আহত হয়েছে। নিহতরা হলো কিশোরগঞ্জের নিকলী উপজেলার আলীয়াপাড়া এলাকার মাছ ব্যবসায়ী ফজলুল হক ওরফে বুর্জু মিয়া (৫৭) এবং দিনাজপুরের বিরামপুর উপজেলার ধিওর উপজেলার আব্দুল মালেকের ছেলে পিকআপ চালক মোঃ শাহীনুর (৩০)।

শ্রীপুর থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান, কিশোরগঞ্জের ফজলুল হক ওরফে বুর্জু মিয়া মাছ ব্যবসায়ী ছিলেন। বৃহষ্পতিবার সকালে তিনি চার সন্তানকে নিয়ে শ্রীপুর হতে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথে তারা কাওরাইদ এলাকা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশায় চড়ে শ্রীপুরের জৈনা বাজারে যাচ্ছিলেন। অটোরিকশাটি কাওরাইদ-বরমী সড়কের সোহাদিয়া গ্রামের স্টীল মিলের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ড্রামট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং আরোহী বুর্জু মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় বুর্জু মিয়ার দুই মেয়ে তানিয়া আক্তার (১৮) ও সাদিয়া আক্তার (১৪) এবং দুই ছেলে নয়ন (১৮) ও আড়াই বছরের শিশু মোহাম্মদ মাহিন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

অপরদিকে মাওনা হাইওয়ে থানার এসআই আবুল হাসেম জানান, একইদিন সকালে একটি পিকআপ দ্রুতগতিতে ঢাকা যাচ্ছিল। পিকআপটি ঢাকা-ময়মনসিহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার শিরিরচালা এলাকায় পুষ্পদাম রিসোর্টের সামনে পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পিকআপটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি কভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং চালক ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং দূর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করে।