১০০ টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ৯৮তম ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে সব সিরিজের ০৬১১৫৬৩ নম্বর সিরিয়াল প্রথম এবং ০৬৪৮৩৫৫ নম্বর দ্বিতীয় পুরস্কার পেয়েছে। প্রথম পুরস্কার পাওয়া প্রত্যেকে ৬ লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী প্রত্যেকে ৩ লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। রোববার (২ ফেব্রুয়ারি) ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এ কে এম মাসুদুজ্জামানের সভাপতিত্বে কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

এছাড়াও তৃতীয় পুরস্কার টাকা এক লাখ টাকা বিজয়ী নম্বর দু’টি হলো ০১০৩৬১০ ও ০২৭২৭৫৬, চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দু’টি হলো ০১০৪৬৩৯ ও ০৮২৭১৫৯ এবং পঞ্চম পুরস্কার বিজয়ীরা ১০ হাজার টাকা করে পাবেন।

এবারের ড্রতে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডগুলো থেকে ৫১টি সিরিজের ৪৬ টি সাধারণ সংখ্যার মোট এক হাজার ২৬৬৮টি পুরস্কার ঘোষণা করা হয়েছে। এরমধ্যে ৬ লাখ টাকা প্রতি সিরিজের একজন করে পাবেন মোট ৫৮ জন, ৩ লাখ ২৫ হাজার টাকা পাবেন ৫৮ জন, ১ লাখ টাকা করে পাবেন ১১৬ জন, ৫০ হাজার টাকা করে পাবেন ১১৬ জন ও ১০ হাজার টাকা করে পাবেন ২৩২০ জন।

১০ হাজার টাকা বিজয়ী সব সিরিজের নম্বরগুলো হচ্ছে- ০০০৬২৪৬, ০১৬৭২২৭, ০৩৪৭৭১২, ০৭৩৬৯৫৬, ০৮৩৮৭৪১, ০০২৪১০৬, ০২০২৪৬৫, ০৪৫২৪৭৫, ০৭৫৭১৩৮, ০৮৪৫২৭১, ০০৪৮৩৫৫, ০২২১৮৩৪, ০৪৭১৩৬৩, ০৭৬৪৯০৬, ০৮৫৪৯৯৬, ০০৪৮৩৯৯, ০২৭০০৫৫, ০৫২০৭৫৩, ০৭৭৯৯৫৭, ০৮৭২২১২, ০০৫০৬৭৭, ০২৯১৪২৯, ০৫৬২৭৩১, ০৭৮৯৯২৯, ০৮৮২৮৩১, ০০৯৯৮৮৬, ০২৯৫৯৯৪, ০৬২৭৩০২, ০৮১৫৭৫৯, ০৯২৬০১৩, ০১৪৩০৩৩, ০৩১৯৩৭৫, ০৬৩৪২০৬, ০৮২৭০৮০, ০৯৫২৬৬০, ০১৫৯৪২৫, ০৩৩০৭৮৫, ০৭২৬২০৯, ০৮৩২৯৬০ এবং ০৯৭৮৬৮৩।

প্রাইজবন্ডের প্রথম পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যার প্রতিটি সিরিজের সেই সংখ্যার বন্ড প্রথম পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়। একইভাবে অন্য পুরস্কারগুলোও দেওয়া হয়। প্রতি তিন মাস অন্তর ওই মাসের শেষ কর্মদিবসে প্রাইজ বন্ডের ড্র অনুষ্ঠিত হয়। তবে কোনও মাসের শেষ তারিখ সাপ্তাহিক বা অন্য কোনও ছুটি থাকলে পরবর্তী কার্যদিবসে ড্র হয়ে থাকে।