খাগড়াছড়ি জেলার মহালছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে গর্ভবতী মহিলাদের চিকিৎসা সেবা, বিনামূল্যে ঔষধ প্রদান ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৪ জুন( বুধবার) সকাল ১০ টার সময় মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে ২০৩ পদাতিক ব্রিগেড, খাগড়াছড়ি রিজিয়ন এর উদ্যোগে ও ২৫ ইবি মহালছড়ি জোনের সার্বিক ব্যবস্হাপনায় মহালছড়ি উপজেলার গর্ভবতী মহিলাদের চিকিৎসা সেবা প্রদান করা হয়। উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ২০৩ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জেনারেল মোঃ ফয়জুর রহমান SGP, AFWC, PSC এবং বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মহালছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ মেহেদী হাসান পিএসসি।

উক্ত কর্মসূচিতে মহালছড়ি জোনের সার্বিক ব্যবস্থাপনায় ৫ ফিল্ড এ্যাম্বুলেন্স এর চিকিৎসক দল কর্তৃক মহালছড়ি উপজেলার ৪ টি ইউনিয়নের ১৫০ জন পাহাড়ি ও বাঙালি গর্ভবতী গরীব ও অসহায় মহিলাদের চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। এছাড়াও সকলের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত চিকিৎসা সেবায় মেজর উম্মে হাবিবা আসমা গাইনী বিশেষজ্ঞ, ৫ফিল্ড এ্যাম্বুলেন্স, খাগড়াছড়ি এর নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন ক্যাপ্টেন ওমর ফারুক (RMO) মহালছড়ি জোন ও লেঃ জান্নাতুল ফেরদৌসী, ৫ ফিল্ড এ্যাম্বুলেন্স, খাগড়াছড়ি।

মিল্টন চাকমা কলিন, (মহালছড়ি) খাগড়াছড়ি