মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২৭ জুন) নতুন করে ৩৬ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ১৮ জন, রাজৈর ৪ জন, শিবচর ১২ জন এবং কালকিনি ২ জন। ফলে এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৬৬৬ জন।

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২৭ জুন) নতুন করে ৩৬ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ১৮ জন, রাজৈর ৪ জন, শিবচর ১২ জন এবং কালকিনি ২ জন। জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৬৬৬ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন ২৯৪টি নমুনা পরীক্ষার ফলাফল প্রাপ্ত হয়েছে। জেলায় মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৫৫৪৪টি এবং মোট ফলাফল প্রাপ্ত হয়েছে ৪৬৫৯টি। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯৩ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৪২৮। নতুন শনাক্তদের আইসোলেশনে পাঠানো প্রক্রিয়াধীন। গত ১৭ ও ১৮ জুন তারিখের নমুনা এবং ২০ জুন তারিখের নমুনার আংশিক ফলাফল আজ প্রাপ্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৬৬ জন। এর মধ্যে সদর উপজেলায় ২৪৫ জন, শিবচর উপজেলায় ১০৮ জন, রাজৈর উপজেলায় ১৮৯ জন এবং কালকিনি উপজেলায় ১২৪ জন। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৯ জন।

সাবরীন জেরীন,মাদারীপুর।