মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের রাজারচর গ্রামের অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় বৃহস্পতিবার (২ জুলাই) সকালে থানায় মোঃ আজিজুল ফকির (২২) সহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্কুল ছাত্রীর মা শাহিনুর বেগম জানান, মাদারীপুর সদর উপজেলার কুনিয়া বাজিতপুর ইউনিয়নের মাহমুদসী গ্রামের কুদ্দুস ফকির এর ছেলে মোঃ আজিজুল ফকির (২২) গত বুধবার ১ জুলাই রাত আনুমানিক ২ টা ৩০ ঘটিকার সময় আমার মেয়ের প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার লক্ষে ঘর হইতে বাহির হইয়া বসত ঘরের পুর্বকোনায় পৌছালে পূর্ব থেকে ওত পাতিয়া থাকা মোঃ আজিজুল ফকির (২২) সহ অজ্ঞাত ৪/৫ জন মুখ চাপিয়া ধরিয়া আমার মেয়েকে পাজা কোলে করিয়া আমাদের বাড়ির সামনের রাস্তায় পূর্ব হইতে অবস্থানরত একটি সিলভার কালারের মাইক্রো বাসে উঠাইয়া নিয়া যাইতে থাকে। ওই সময় আমার মেয়ে অনেক চেষ্টা করিয়া তাহার মুখ হইতে হাত সরাইয়া ডাক চিৎকার দিলে আমি আমার মেয়ের চিৎকার শুনিয়া ঘর হইতে বাহিরে বাহির হইয়া দেখতে পাই আমার মেয়েকে তাহাদের হাত হইতে বাচানোর আগেই তাহারা আমার মেয়েকে জোড়পুর্বক মাইক্রোবাসে উঠাইয়া অপহরন করিয়া উত্তর দিকে চলিয়া যায়। এই ঘটনায় বৃহস্পতিবার মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন,এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পুর্বক আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে।

সাবরীন জেরীন,মাদারীপুর।