গাজীপুরে এক বাড়ির ভাড়াটিয়ার কক্ষ থেকে রবিবার সন্ধ্যায় দুই বস্তা ভর্তি একহাজার টাকার জাল নোট ও ৭শ’ পিছ ইয়াবা টেবলেট উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জিএমপি’র সদর জোনের সহকারী কমিশনার আহসান হাবিব জানান, রবিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন বাসন থানাধীন তেলিপাড়া এলাকার একটি ভবনের দ্বিতীয় তলার এক ভাড়াটিয়ার ফ্ল্যাটে অভিযান চালায়। চারতলা ভবনের ওই বাড়িটির মালিক আতিকুর রহমান। অভিযানকালে পুলিশ ওই ফ্ল্যাটের একটি কক্ষ থেকে সাড়ে ৭লাখ টাকা সমমূল্যের দু’টি বস্তা ভর্তি এক হাজার টাকার জাল নোট এবং ৭শ’ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করে। সাড়ে ৭শ’ পিস একহাজার টাকার জাল নোটগুলো বস্তার ভিতর জুতার বাক্সে এবং ইয়াবা টেবলেটগুলো সিলভারের পাতিলে পলিপ্যাকে লুকানো ছিল। এঘটনায় জড়িত কাউকে তাৎক্ষণিকভাবে আটক করতে পারেনি পুলিশ। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এব্যাপারে বাড়ির মালিক আতিকুর রহমান জানান, গত ১জুলাই রাসেল নামের জনৈক ব্যক্তি বাড়ির দ্বিতীয় তলার ওই ফ্ল্যাটটি ৭হাজার টাকায় ভাড়া নেন। এর একদিন পর ৩জুলাই স্ত্রী তিশাকে নিয়ে রাসেল এ ভাড়া বাসায় উঠেন। পুলিশের অভিযানকালে ভাড়াটিয়া ওই দম্পতি বাসায় ছিলেন না।