গাজীপুরে দু’টি পৃথক সড়ক দূর্ঘটনা ঘটেছে। এতে অভিনেত্রী শাহনাজ খুশী ও তার কার চালক অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। তবে তারাসহ উভয় ঘটনায় অন্ততঃ ৭জন আহত হয়েছেন।

জিএমপি’র সদর থানার ওসি আলমগীর ভ’ঞা ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে ময়মনসিংহ থেকে ভুট্টাবাহী একটি কাভার্ডভ্যান ঢাকা যাচ্ছিল। পথে কাভার্ডভ্যানটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভাওয়াল জাতীয় উদ্যানের প্রধান গেইটের কাছে পৌছলে চাকা ফেটে যায়। ক্ষতিগ্রস্থ চাকা পরিবর্তনের জন্য কাভার্ডভ্যানটি থামিয়ে জগ দিয়ে উচু করার সময় গাড়িটি মহাসড়কের উল্টে যায়। এসময় কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ থেকে রক্ষা পেতে পেছন থেকে দ্রুতগতিতে আসা যাত্রীবাহী একটি সড়কের বাইরে নামিয়ে দেয় চালক। এতে বাসের অন্ততঃ ৫ যাত্রী আহত হলেও বড় ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি উদ্ধার করে।

এদিকে করোনা সংক্রমণ প্রতিরোধে টানা চার মাস বন্ধ থাকার পর শুক্রবার শুটিংয়ে যাওয়ার পথে অভিনেত্রী শাহনাজ খুশী ও তার কার চালক আহত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন।

জিএমপি’র পূবাইল থানার ওসি নাজমুল হক ভুইয়া জানান, শুক্রবার শুটিংয়ে অংশ নেওয়ার জন্য অভিনেত্রী শাহনাজ খুশী প্রাইভেটকার যোগে গাজীপুরের পূবাইল এলাকা যাচ্ছিলেন। পথে টঙ্গী-কালীগঞ্জ সড়কের মাজুখান এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান কারটিকে সজোরে ধাক্কা দেয়। এতে কার আরোহী অভিনেত্রী খুশী ও তার কার চালক অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও আহত হন। তবে তারা আশংকামুক্ত। দূর্ঘটনায় কারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রেরণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে কাভার্ডভ্যানটি আটক করে।