গাজীপুরে রবিবার পিকআপ উল্টে দুই কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়াও একইদিন মহাসড়ক পার হওয়ার সময় বাসের চাকায় পিষ্ট হয়ে অপর এক ব্যক্তি নিহত হয়েছে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মশিউর রহমান জানান, রবিবার সকালে কাপড়ের গাঁইটসহ দু’কাপড় ব্যবসায়ী আনোয়ার ও আমির হোসেন গাজীপুরের চান্দনা চৌরাস্তা হতে শ্রীপুরের মাওনাগামী একটি পিকআপে চড়ে সদর উপজেলার বাঘের বাজার যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিকআপটি সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে মহসড়কের উপর ছিটকে পড়ে আনোয়ার হোসেন ও আমির হোসেন ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার ও পিকআপটি আটক করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিহতরা হলেন- নেত্রকোনার কমলাকান্দা থানার মহিষাসুর এলাকার সাকের আলীর ছেলে আনোয়ার হোসেন (৩২) ও একই জেলার দুর্গাপুর থানার সারিয়ার মাসকান্দা এলাকার মিয়াজ আলীর ছেলে আমির হোসেন (৩০)। তারা শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকার ভাড়া বাসায় থেকে বাঘের বাজারসহ বিভিন্ন এলাকায় তৈরী পোশাকসহ বিভিন্ন জিনিষ বিক্রি করতেন।

এদিকে একইদিন বাসের চাকায় পিষ্ট হয়ে অপর এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম আব্দুল মালেক (৬৩)। তিনি শেরপুর জেলার ছিনাইগাতী থানার ভালুকা এলাকার মৃত তমিজ উদ্দিন মুন্সির ছেলে।

জিএমপি’র সদর থানার এসআই মঞ্জুর হোসেন জানান, দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের নান্দুয়াইন এলাকার জোসনা ফিলিং ষ্টেশনের সামনে ঢাকা-ময়মনসিংহ সড়ক পার হচ্ছিলেন মালেক। এসময় বেপরোয়াগতিতে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও বাসটি আটক করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।