ঠাকুরগাঁও রাণীশংকৈলে এক হিন্দু কিশোরীকে অপহরণের দায়েরকৃত মামলায় এক যুবককে গ্রেফতারের খবর পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাতে কুষ্টিয়ার কুমারখালীর বাসা থেকে রাতে ইমরান (২৩)কে গ্রেফতার করে।
পরে ৫ সেপ্টেম্বর (শনিবার) এসআই খাজিমউদ্দিনের নেতৃত্বে অপহরণ হওয়া হিন্দু কিশোরীসহ আসামী ইমরানকে রাণীশংকৈল থানায় নিয়ে আসে। ইমরান কুষ্টিয়া জেলার কুমারখালী পান্টি গ্রামের আবু তারেবের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, অপহরণ হওয়া কিশোরী উপজেলার ধুলঝাড়ী গ্রামের বিজয় পালের কন্যা মমতা পাল (১৪)। মমতা পাল ঢাকা- নারায়নগঞ্জ একটি গার্মেন্টসে চাকুরী করার সুবাদে ইমরান হোসেনের সাথে পরিচয়ের মাধ্যম্যে সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ২২ আগষ্ট মমতা পাল নিজ বাড়িতে আসে। ২৮ আগষ্ট বিকেলে ইমরান ঐ
কিশোরীর সাথে যোগাযোগ করে পার্শবর্তী নেকমরদ বাজারে ডেকে নেয়। পরে তাকে ফুসলিয়ে ও বিয়ের প্রলোভন দেখিয়ে মাইক্রোযোগে অপহরণ করে নিয়ে পালিয়ে যায়।

এদিকে মেয়ের বাবা (বিজয় পাল) খোঁজা খুঁজির এক পর্যায়ে না পেয়ে গত ৪ সেপ্টেম্বর রাণীশংকৈল থানায় একটি অপহরণ মামলা করেন। পুলিশ এদিনই মোবাইল ট্রেকিং এর মাধ্যমে তাদের অবস্থান খুঁজে পায় এবং গ্রেফতার করে রাণীশংকৈল থানায় নিয়ে আসে। এ বিষয়ে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইমরানকে আজ দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সফিকুল ইসলাম শিল্পী
রাণীশংকৈল,ঠাকুরগাঁও