টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর অবশেষে গ্রেপ্তার করা হলো রিয়া চক্রবর্তীকে। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক সংশ্লিষ্টতা থাকার পরই তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।
প্রথমে রিয়ার ভাই শৌভিকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছিল। রোববার ও সোমবারের পর মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) তৃতীয় দিনের মতো জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। এদিন টানা আট ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রিয়াকে গ্রেপ্তার দেখায় এনসিবি।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবর, বুধবার সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার সঙ্গেই রিয়াকে আদালতে তোলা হবে। মাদক যোগ নিয়ে রোববার থেকে রিয়াকে টানা জেরা করছিল এনসিবি। রোববার টানা আট ঘণ্টা জেরা করা হয় তাকে। তার ভাই শৌভিকের মুখোমুখি বসিয়ে সোমবার জেরা করা হয় ছ’ঘণ্টা। বার বার প্রশ্নের মুখে পড়ে গতকাল এনসিবির সামনে রিয়া বলেন, ‘আমি যা করেছি, তা সবই সুশান্তের জন্য।’

গেল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার ছিল। এরপর সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে। সেই মামলায় রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদকযোগের কথা উঠে এলে, আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি।