গাজীপুর শহরে শনিবার এক কেয়ার টেকারকে পিটিয়ে ও কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম শেখ ফরহাদুল ইসলাম রতন (৪৫)। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন লাগালিয়া এলাকার মৃত শেখ শাহাবুদ্দিনের ছেলে।

নিহতের শ্যালক রুবেল ও স্বজনরা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের উত্তর ছায়াবিথীর টাংকিরপাড় কালা শিকদার ঘাট এলাকার বীর মুক্তিযোদ্ধা কাজী আলীম উদ্দিন বুদ্দিন উচ্চ বিদ্যালয় মার্কেটের কেয়ারটেকার ছিলেন রতন। কাজ শেষে শনিবার ভোরে বাড়ি ফিরছিলেন তিনি। পথে বরুদা এলাকায় পৌছলে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও মারধর করে। পরে তাকে আহতাবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। এলাকাবাসী গুরুতর আহত রতনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। এর আগেও তার উপর হামলার ঘটনা ঘটেছে।

জিএমপি’র সদর থানার এসআই বশির আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহতের হাতে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাতের এবং শরীরের বিভিন্নস্থানে মারধরের চিহ্ন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।