ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কালাদহ ইউনিয়নের বিদ্যানন্দ গ্রামে প্রবাসীর স্ত্রী শাহনাজ বেগম (৩৫) কে ধর্ষণে ব্যর্থ হয়ে ক্ষুর দিয়ে এলোপাথারী জখমের ঘটনায় এলাকাবাসী বখাটে যুবক তাইজুল ইসলাম (৩৪) কে আটক করে শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে আটক করে পুলিশে দিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শাহনাজের স্বামী দুলাল মিয়া ৪ বছর আগে বিদেশ চলে যায়। বিদেশ চলে যাওয়ার পর একই গ্রামের আ: খালেকের বখাটে পুত্র তাইজুল ইসলাম বিভিন্ন সময় উত্যক্ত করতো। ২০১৮ সালে শাহনাজকে ধর্ষনের চেষ্টা করলে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। এ কারনে শাহনাজের প্রতি আরও ক্ষিপ্ত হয়ে তাইজুল। গত ২ আগষ্ট শাহনাজ তার শ্বশুড় বাড়ী থেকে বাপের বাড়ী যাওয়ার সময় রফিক মিয়ার বাঁশঝাড়ের নিকট তাইজুল শাহনাজকে পেয়ে ধর্ষনে ব্যর্থ হয়ে ক্ষুর দিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারাতœক জখম করে পালিয়ে যায়। শাহনাজকে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে।
ক্ষিপ্ত এলাকাবাসী শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাইজুলকে গ্রামে দেখতে পেয়ে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। ফুলবাড়ীয়া থানার এস আই মামলার তদন্ত কর্মকর্তা আ: রাজ্জাক জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামী তাইজুলকে জেলহাজতে পাঠানো হয়েছে।