“নিজের বলার মত একটা গল্প” ফাউন্ডেশনের উদ্যোগে অনলাইন প্রশিক্ষণের ১০০০তম দিন উদযাপন উপলক্ষ্যে গাজীপুরে উদ্যোক্তাদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মামুন সরদার।

শহীদুল ইসলাম শহীদ এর সভাপতিত্বে জেলা শহরের একটি স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত এ মিলন মেলায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভাষা শহীদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, ভাওয়াল বদরে আলম সরকারী কলেজের শিক্ষক অধ্যাপক অসীম কুমার বর্মন, মিউচুযাল ট্রাস্ট ব্যাংক গাজীপুর সদর শাখার ব্যবস্থাপক মোঃ সাইফুল হক, বিশিষ্ট ব্যবসায়ী শামসুল কবির, ডাঃ লোকমান হোসেন, ফাউন্ডেশনের কোর ভলান্টিয়ার কাজী নাজমুল আলম হামীম, প্রতুল পাঠক, মডারেটর সোহানুর রহমান সোহান, ইবনে সাইম রানা, গাজীপুর জেলা এ্যাম্বাসেডর যায়েদ হোসেন ইমরান, সাব্বির হোসেন, ইউসুফ হোসেন তন্ময় প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হৃদয় হাসান ও বিউটি আক্তার রিনা।

অনুষ্ঠানে অতিথি ও উদ্যোক্তাদেরকে সম্মাননা প্রদান করা হয় এবং একজন অসহায় নারীকে স্বাবলম্বি হবার জন্য একটি সেলাই মেশিন প্রদান করা হয়। পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার ফাউন্ডেশনের উদ্যোগে জেলার ভবানীপুর এলাকার একটি এতিমখানার শিশুদেরকে দুপুরের খাবার খাওয়ানো হয়।