পুলিশের অমানবিক ও অসহনীয় হওয়ার সুযোগ নেই। পুলিশিং হতে হবে জনবান্ধব ও জনকল্যাণমুখী। মোরাল করাপশন থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। অন্যের সাংবিধানিক অধিকার রক্ষা এবং আমার সাংবিধানিক দায়িত্ব পালন করা থেকে সরে আসতে পারবো না। আমরা মানুষের জন্য কাজ করতে চাই। বুধবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নব নিযুক্ত কমিশনার খন্দকার লুৎফুল কবির প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার স্থানীয় স্ংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে এ কথা বলেন।

তিনি বলেন, মানুষ পুলিশের কাছে আসেন নানা সমস্যা নিয়ে, আনন্দের জন্য নয়। পুলিশকে এসব অসহায়দেও সেবা নিশ্চিত করতে হবে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সকলের সমন্বয়ে সর্বদা সঠিক সেবা নিশ্চিত করতে প্রস্তুত থাকবে। এজন্য সাংবাদিকদের সহায়তা কামনা করেছেন কমিশনার।

জিএমপি কমিশনার কার্যালয়ের সম্মেলণ কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত কমিশনার মোঃ আজাদ মিয়া, সাংবাদিক নাসির আহমেদ, মুকুল কুমার মল্লিক, মাজহারুল ইসলাম মাসুম, মো. শাহজাহান মিয়া, ইজাজ আহমেদ মিলন। অনুষ্ঠাণে সাংবাদিক ছাড়াও জিএমপি’র উপ-কমিশনার কেএম আরিফুল হক, শরীফুর রহমান, উপ-কমিশনার জাকির হোসেনসহ বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার পদে যোগ দেন খন্দকার লুৎফুল কবির।