নওগাঁর মান্দায় মাইক্রোবাসের চাপায় আলী হোসেন (৪৫) নামে এক পেয়ারা বিক্রেতার ও আত্রাইয়ে ট্রেনের নিচে কাটা পড়ে রাহেলা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ রবিবার (১ নভেম্বর) দুপুরে তাদের মৃত্যু হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আলী হোসেন কুসুম্বা থেকে ভ্যানযোগে পেয়ারা বিক্রয়ের উদ্দেশ্যে উপজেলার দেলুয়াবাড়ি বাজার যাচ্ছিলেন। পথিমেধ্য নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাজী গোবিন্দপুর মোড় এলাকায় পৌঁছালে রাজশাহী থেকে নওগাঁ গামী একটি মাইক্রোবাস ভ্যানকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহত আলী হোসেন উপজেলা কুসুম্বা ইউনিয়নের চকশ্যামরা গ্রামের শুটকা দেওয়ানের ছেলে।

অপরদিকে, আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, দুপুরে রাহেলা বেগম উপজেলার শাহাগোলা এলাকায় ট্রেন লাইনের উপর দিয়ে হাটছিল। এসময় একটি ট্রেন তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জিআরপি থানা পুলিশ। নিহত রাহেলা উপজেলার কয়শা গ্রামের বাসিন্দা।

 

সোহেল রানা,নওগাঁ জেলা