গাজীপুরের শ্রীপুরে ২য় শ্রেণীর এক ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনা পুলিশকে জানালে ধর্ষকের স্বজনরা ভিকটিমের বাড়িতে হামলা চালিয়েছে। এ ঘটনায় মাদ্রাসার ছাত্র এক কিশোরকে সোমবার গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতের নাম লুৎফর মিয়া (১৪)। সে শ্রীপুরের পটকা গ্রামের মো. রবি’র ছেলে। সে স্থানীয় একটি হাফেজিয়া মাদ্রাসার ছাত্র।

ভিকটিমের বাবা ও স্বজনেরা জানান, গত শুক্রবার বিকেলে ফুটবল খেলা দেখতে অন্যদের সঙ্গে স্থানীয় পটকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে যায় ওই শিশু। এসময় চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুটিকে পার্শ্ববর্তী শালবনে নিয়ে ধর্ষণ করে কিশোর লুৎফর। রবিবার প্রশ্রাব করার সময় শিশুটি ব্যাথায় কান্নাকাটি শুরু করে। এসময় সে তার বাবা-মাকে ঘটনাটি জানায়। পরে ভিকটিমের পরিবার এঘটনা পুলিশকে জানালে পুলিশ রাতে অভিযুক্ত লুৎফরকে আটক করে। এতে উত্তেজিত হয়ে আটক কিশোরের স্বজনরা রাতেই দেশীয় অস্ত্র নিয়ে ভিকটিমের বাড়ি হামলা চালিয়ে টিনের প্রাচীর ও চালে কুপিয়ে আতঙ্ক সৃষ্টি করে।

শ্রীপুর থানার এসআই অঙ্কুর কুমার ভট্টচার্য জানান, এ ঘটনায় সোমবার থানায় মামলা রুজু হয়েছে। অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে আদালতের পাঠানো হয়েছে। ভিকটিম শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।