ফরিদপুর জেলার মধুখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন চান রনি। মধুালীর দানবীর অসংখ্য স্কুল,কলেজ ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম আইনউদ্দীন আহমেদের নাতি রনি। সরকারী আইনউদ্দীন কলেজ সংসদের সাবেক জিএস এস এম শাহরিয়া রুমি রনি।

নির্বাচনে প্রার্থী হতে রনি কেন্দ্রের মনোযোগ আর্কষনের চেষ্টা করছেন বিভিন্ন ভাবে, বাড়িয়ে দিয়েছেন এলাকার ভোটারদের সাথে যোগাযোগ।সকাল থেকে গভীর রাত অবধি দাপিয়ে বেড়াচ্ছেন পৌর এলাকায়, সমর্থন কামনা করছেন ভোটারদের দিচ্ছেন সুখে-দুখে পাশে থাকার প্রতিশ্রুতি।

করোনাকালীন সময়ে সাধারন মানুষের সাথে থেকে মানবিক উদ্দোগ নেওয়ায় রনি সকল শ্রেণীর ভোটারদের সহানুভুতি ও সাড়া পাচ্ছেন ব্যাপক ভাবে। মনোনয়ন পেলে নির্বাচনে জেতার বিষয়ে শতভাগ আশাবাদি, রনি বলেন দাদা মধুখালীর মানুষের জন্য গড়ে দিয়েছেন স্কুল,কলেজ ও মাদ্রাসা, মা-বাবা সাধারন মানুষের সাথে থেকে সেবা করেছেন আমিও তাদের অনুসরণ করে পৌরবাসির সেবা করতে চাই। তিনি পৌরবাসির কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।
তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মেয়র পদে মনোনয়ন দিবেন কারন তিনি যোগ্য কর্মীকে প্রাধান্য দেন।নব্যধনী, লেবাসধারী ও হাইব্রীড আওয়ামীলীগারদের থেকে সাবধান থাকার আহবানও জানান।