নওগাঁর বদলগাছীতে অপহরণকারীরা মুক্তিপনের পনোরো লাখ টাকা না পেয়ে নাজমুল হোসেন (১৪) নামে এক কিশোরকে হত্যা করেছে। আজ বুধবার (১১ নভেম্বর) সকালে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার বেগুনবাড়ি মাঠের একটি ডোবা থেকে তার বস্তাবন্দি অর্ধগলিত লাশ লাশটি উদ্ধার করে আক্কেলপুর থানা পুলিশ। নিহত নাজমুল বদলগাছী উপজেলার খাদাইল গ্রামের আলামীনের ছেলে। সে খাদাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

গত শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় এক মেয়ে মুঠোফোনে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরদিন শনিবার সকালে নাজমুলের মুক্তিপনের জন্য মুঠোফোনে তার পরিবারের কাছে পনেরো লাখ টাকা দাবি করা হয়। এরপর থেকেই নাজমুল নিখোঁজ ছিল। আজ বুধবার সকালে তার বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

নাজমুলের বাবা আলামীন বলেন, শুক্রবার সন্ধ্যায় আমার ছেলেকে মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নেওয়া হয়। সে শুক্রবার রাতে আর বাড়িতে ফিরেনি।

পরদিন শনিবার সকাল দশটা পাঁচ মিনিটে অপরিচিত একটি মুঠোফোন নম্বর থেকে আমার বড় ছেলে মেহেদী হাসানের মুঠোফোনে কল করে নাজমুলের মুক্তিপনের জন্য পনোরো লাখ চাওয়া হয়।

এরপর আমরা মুঠোফোনে কলের জন্য অপেক্ষা ছিলাম। অপহরণ কারীরা আর আমাদের কাছে ফোন করেনি। এঘটনায় শনিবার বদলগাছী থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলাম।

আজ বুধবার সকালে আক্কেলপুর বেগুনবাড়ি গ্রামের ফসলি মাঠের রেললাইন সংলগ্ন একটি ডোবায় একব্যক্তির বস্তাবন্দি অর্ধগলিত লাশ পাওয়া যায়। আমরা সেখানে গিয়ে আমার অপহৃত ছেলে নাজমুলের লাশটি শনাক্ত করেছি।

নওগাঁ পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, আজ বুধবার সকালে আক্কেলপুর উপজেলার বেগুনবাড়ি গ্রামের ফসলি মাঠের ডোবায় প্লাস্টিকের বস্তাবন্দি অর্ধগলিত একটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি বদলগাছী উপজেলার অপহৃত নাজমুলের বলে শনাক্ত করা হয়েছে।