রাজবাড়ী জেলায় আত্বহত্যা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে ,সম্প্রতি সময়ে অল্প বয়সের ছেলে মেয়েরা বেশী আত্বহত্যার মত জঘন্য কাজ ঘটাচ্ছে, সকল ধর্মেই রয়েছে আত্মহত্যা মহাপাপ। কেউ আত্বহত্যা করলে তাদের লাশ ময়না তদন্ত ছাড়া দেওয়া হচ্ছে না আর হবেও না।

আমাদের সকলের উচিৎ সচেতন হওয়া এবং সচেতন করা। একই সাথে প্রচার করতে হবে যে কেউ আত্মহত্যা করলে তার লাশ কাটা ছেড়া করা হয় এ ব্যাপারে সকলকে জানিয়ে দিতে হবে। বাল্য বিবাহ একটি সামাজিক ব্যাধি বাল্য বিবাহ রোধে আমাদের সকলকে এক সাথে হয়ে কাজ করতে হবে।

সোমবার দুপুরে রাজবাড়ীর পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শনে গিয়ে জেলা প্রশাসক দিলসাদ বেগম এসব কথা বলেন। এ সময় পাংশা উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, বাবুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার,প্যানেল চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন,ইউনিয়ন পরিষদের সচিব,বিভিন্ন ওয়ার্ডে ইউপি সদস্যগস,ইউডিসি উদ্যোক্তা,গ্রাম পুলিশগন উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক দিলসাদ বেগম বাবুপাড়া ইউনিয়ন পরিষদে পৌছালে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন ইউপি চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার।

রতন মাহমুদ (জেলা প্রতিনিধি, রাজবাড়ী) ॥