রাজবাড়ীর পাংশা উপজেলার বাগদুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক,বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে মত বিনিময় সভা শেষে বিদ্যালয় প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বঙ্গবন্ধু মঞ্চ ও শেখ রাসেল পুস্প কানন নামে একটি ফুল বাগানের উদ্বোধন করেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম।

এসময় তিনি ওই বাগানে একটি ফুলের চারা রোপন করেন। । প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণের কথা উল্লেখ্য করে জেলা প্রশাসক বলেন শিক্ষকদেরকে এই মহামারী করোনার সময় আরো বেশী আন্তরিক হতে হবে, শিক্ষার্থীদের খোজ খবর রাখতে হবে। এবং নিজেরা পরিকল্পনা করে আমাদের শিক্ষার্থীদের মান সম্মত শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

এ সময় পাংশা উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, মৌরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাবিবুর রহমান প্রামানিক,উপজেলা শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলম,উপজেলা সহকারী শিক্ষা অফিসারগন,বাগদুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিন্দ্রনাথ বিশ^াস,বিদ্যালয়ের অভিবাবক সদস্য মুন্সী জাহিদুল ইসলাম সবুজ,বিদ্যালয়ের সকল শিক্ষক মন্ডলী,বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্যগন উপস্থিত ছিলেন।

রতন মাহমুদ (জেলা প্রতিনিধি, রাজবাড়ী) ॥