খাগড়াছড়ি জেলার মহালছড়িতে প্রথমবারের মত ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংক উদ্বোধন করা হয়েছে। ১৯ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০.৩০ টার সময় মহালছড়ি বাজারের মধ্যবর্তী স্থান মসজিদ মার্কেটের ২য় তলায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংক উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্রগ্রাম উত্তরা জোনের সিনিয়র এক্সিকিউটিভ মোঃ নাইয়ার আজমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি ইসলামী ব্যাংকের এভিপি ও শাখা প্রধান মোঃ সাইফুদ্দিন আহমদ এবং পবিত্র কোরআন তেলওয়াত করেন মহালছড়ি কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ মাওলানা মোঃ আবুল কালাম আজাদ। আলোচনা শেষে মোনাজাত ধরেন মাওলানা মোহাম্মদ রুহুল আমিন হুজুর।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের আর্থিক অন্তর্ভুক্তি বিভাগের মহাব্যবস্থাপক মোঃ আনোয়ারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান এবং বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জসিমউদদীন, উক্ত এজেন্ট ব্যাংকের প্রোপাইটর মো. ইলিয়াস হোসেন, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর, কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন(আনু), মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সুনীল দাশসহ স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মিল্টন চাকমা কলিন,(মহালছড়) খাগড়াছড়ি প্রতিনিধি