লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্বামীর মোটরসাইকেল যোগে ছেলের শশুর বাড়িতে যাবার পথে বাসের ধাক্কায় পারুল বেগম (৪৪) নামের এক গৃহবধূর মৃত্য হয়। এসময় বাস উল্টে গিয়ে স্বামী ও পুত্রবধূসহ আরও ১০ জন আহত হয়। বুধবার (২ ডিসেম্বর) দুপর দেড়টার দিকে ঐ উপজেলার ভোটমারী মর্তুজা ফিলিং স্টেশন এলাকায় লালমনিহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত পারুল বেগম উপজেলার মুসরত মদাতী গ্রামের মোকছুদার রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোটরসাইকেল যোগে স্ত্রী ও পুত্রবধূকে নিয়ে হাতীবান্ধায় ছেলের শশুর বাড়ীতে দাওয়াত খাইতে যাচ্ছিলেন মোকছুদার রহমান। পথিমধ্যে ভোটমারী মর্তুজা ফিলিং স্টেশন এলাকায় সামন দিক থেকে আসা লালমনিরহাট গামী একটি যাত্রীবাহী বাস তাদেরকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রোডে উপর উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী পারুল বেগম মারা যান। গুরুতর আহত হন মোটরসাইকেল চালক মোকছুদার রহমান ও তার পুত্রবধূ। বাসটি উল্টে পড়ে যাওয়ায় ১০ জন যাত্রী আহত হয়েছেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে আশঙ্কাজনক অবস্থায় আহত মোটরসাইকেল ও বাসের দুই আরোহীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্ব থাকা ডাঃ তৈহিদুর রহমান জানান, আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদের কেউ কেউ প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।