মীর আনিস/ ফরিদপুর সংবাদদাতা: মধুখালী পৌরসভা নির্বাচনে ধানের শীষের পক্ষে গনজোয়ারের সৃষ্টি হয়েছে বলে মনে করেন মেয়র প্রার্থী শাহাবুদ্দীন আহম্মেদ সতেজ। ধানের শীষের যে গণজোয়ার সৃষ্টি হয়েছে এই জোয়ারে সরকারের সব চক্রান্ত ভেসে যাবে। কারণ ভোট বিহীন এ সরকারের জনগণের কাছে কোন জবাবদিহিতা নেই। জবাবদিহিতা না থাকায় দেশকে ধ্বংস করা হয়েছে। আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে জনগণের গনতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেয়াসহ মধুখালীকে ঢেলে সাজানোর উদ্যোগ নেব। ক্লিন মধুখালী গড়ে তুলতে সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।
বৃহস্পতিবার গণসংযোগকালে সড়কের দুই পাশের দোকানপাট ও পথচারিদের হাতে লিফলেট বিতরণ এবং দোকানে-দোকানে গিয়ে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এসময় তিনি আশপাশের বাড়িঘরে বসবাসকারি নারী-পুরুষের কাছে ভোট চেয়েছেন হাতের ইশারায়। গণসংযোগ চলাকালে নারী-পুরুষসহ অনেকে ভোট কেন্দ্রে যেতে পারবেন কিনা এ নিয়ে শঙ্কার কথাও জানান সতেজকে। তিনিও অভয় দিয়ে তাদের ভোট কেন্দ্রে যাওয়ার কথা বলেছেন।

এই সরকার জনগণের সকল অধিকার ছিনিয়ে নিয়েছে। জনগণের এই হারানো অধিকার আমরা ফিরিয়ে আনতে চাই। আমি আপনাদের ভোটাধিকার এবং গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনবো। আপনারা শুধু ১০ তারিখ ভোট কেন্দ্রে আসুন।

নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে স্বল্প, মধ্যম ও দীর্ঘমেয়াদী কর্মপরিকল্পনার ঘোষণা দিয়ে তিনি বলেন, এই শহরকে বাসযোগ্য করে গড়ে তোলাই হবে আমার প্রধান কাজ।