মীর আনিস/ফরিদপুর সংবাদদাতা-শান্ত জনপদ খ্যাত ফরিদপুর ও মধুখালী অশান্ত হয়ে উঠছে পৌর নির্বাচনের কারনে। রাতের আধারে কে বা কাহারা ফরিদপুরের পূর্ব-খাবাশপুরের বিএনপির নির্বাচনী কার্যালয় ভেঙ্গে গুড়িয়ে। অপর দিকে মধুখালীতে এক কমিশনার প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে রাতের আধারে আগুন দিয়েছে।
নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই অশান্ত হয়ে উঠছে শান্তির জনপদ খ্যাত ফরিদপুর। শুক্রবার গভীর রাতে ফরিদপুর ও মধুখালীতে নির্বাচনী ক্যাম্পে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। কে বা কাহারা রাতের আধারে এ ঘটনা ঘটিয়েছে তা কেউ জানে না।
ফরিদপুর পৌরসভার বিএনপির মনোনীত প্রার্থী নায়াব ইউসুফের পূর্ব-খাবাশপুরের নির্বাচনী কার্যালয় রাতের আধারে গুড়িয়ে দিয়েছে। ভাংচুরের বিষয়ে ফরিদপুর জেলা সেচ্ছাসেবক দলেন আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল বলেন আওয়ামীলীগের প্রার্থীর পরাজয় নিশ্চিত জেনে জেনে সন্ত্রাসী লেলিয়ে দিয়ে আতংক তৈরীর অপচেষ্টার অংশ হিসেবে পূর্ব-খাবাশপুরের নির্বাচনী কার্যালয় রাতের আধারে হামলা চালিয়েছে। তিনি বলেন আমি ঘটনার তীব্র নিন্দা জানাই ও দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করি।

অন্যদিকে মধুখালী পৌরসভার ১নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী নান্নু শেখের মহিষাপুরের নির্বাচনী অফিসে গভীর রাতে কে বা কাহারা আগুন লাগিয়ে দেয়। আগুনে নির্বাচনী অফিস ক্ষতিগ্রস্থ হয়। নির্বাচনী ক্যাম্পে অগ্নিকান্ডের বিষয়ে মধুখালী পৌরসভার ১নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী নান্নু শেখ দেনিক বায়ান্নকে বলেন আমার জনপ্রিয়তায় ভীত হয়ে প্রতিপক্ষ হিংসার বশবর্তী হয়ে এ ঘটনা ঘটাতে পারে বলে তিনি মনে করেন। তিনি কারও নাম উল্লেখ করতে অপারগতা প্রকাশ করেন। থানায় অভিযোগ করেছেন কিনা এ বিষয়ে নান্নু বলেন আমি আমার রাজনৈতিক অভিবাবক আওয়ামীলীগের সভাপতি মস্ডলীর সদস্য আব্দুর রহমানের কাছে যাচ্ছি তিনি যা বলবেন তারপরেই সিন্ধান্ত নিব।