গাজীপুরে মোটরসাইকেল আরোহীসহ তিনজন দু’টি পৃথক সড়ক দূর্ঘটনায় সোমবার নিহত হয়েছে। নিহতরা হলো- মোটর সাইকেল আরোহী পঞ্চগড়ের দেবিগঞ্জ থানার প্রধানাবাদ ঢাকাইয়াপাড়াএলাকার কাফি মিয়ার ছেলে সাইফুল ইসলাম ওরফে বুলবুল (৪০) ও একই জেলার বোদা থানা এলাকার সাঈদ হাসান সাজু (২৫) এবং গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানাধীন নৈবাড়ি এলাকার মৃত সুধাংশ বিনাথানের ছেলে অরুন বিনাথান (৫৫)।

জিএমপি’র সদর থানার ওসি মোঃ আলমগীর ভ’ঁইয়া ও স্থানীয়রা জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকার বিল্লাল হাজীর বাড়িতে ভাড়া থাকতেন সাইফুল ইসলাম ও সাঈদ হাসান সাজু। সোমবার সকালে একটি মোটর সাইকেল যোগে তারা গাজীপুরের চান্দনা চৌরাস্তা দিকে যাচ্ছিলেন। পথে সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ সড়কের দক্ষিণ সালনা এলাকায় দিদার সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে পৌছেন। এসময় তারা সড়কে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশাকে ওভারটেক করার সময় পেছন থেকে অপর একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল আরোহী দু’জনই মহাসড়কে ছিটকে পড়ে যায় এবং ওই কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে উভয়কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পুলিশ কাভার্ডভ্যানটিকে হেলপারসহ আটক করেছে।

এদিকে জিএমপি’র পূবাইল থানার ওসি নাজমুল হক ভ’ঁইয়া জানান, সোমবার বেলা পৌণে ১১টার দিকে ঢাকা বাইপাস সড়কের (নাওজোর-ভুলতা) গাজীপুরের পূবাইল থানাধীন চামুড্যা মুন্সিবাড়ি এলাকার তুরাগ পেট্রোল পাম্পের সামনে অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ট হয়ে পথচারী অরুন বিনাথান ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।