দু’শতাধিক অসহায় প্রতিবন্ধী ব্যক্তি ও তৃতীয় লিঙ্গের সুবিধা বঞ্চিত নারী-পুরুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, বিশিষ্ট শিক্ষাবীদ প্রফেসর শিবজিত নাগ সোমবার মিডিয়া সেন্টারে অসহায়দের মাঝে এই কম্বল বিতরণ করেন। এ সময় অন্যান্য অতিথিবৃন্দও অসহায় মানুষগুলোর হাতে কম্বল তুলে দেন।

পাবনা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি, উন্নয়ন কর্মি সাংবাদিক কামাল আহমেদ সিদ্দিকী’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতীক মহিলা ও শিশু সংস্থার নির্বাহী পরিচালক এসএম সাইফুর রহমান, বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি মেয়েদের জন্য নিরাপদ নাগরিত্ব’র (মেজনিন) সেক্টর স্পেশালিষ্ট হাসিনা আখতার, থার্ড জেন্ডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি মিতুল, নারী উদ্যোক্তা অনুজা সাহা, দোগাছী ইউনিয়নের মহিলা কাউন্সিলর মরিয়ম খাতুন প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক জি কে সাদী, দৈনিক যায়যায়দিন পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। অসহায় প্রতিবন্ধী ব্যক্তি ও তৃতীয় লিঙ্গের সদস্যরা কম্বল হাতে পেয়ে আগেব-আপ্লত হয়ে পড়েন। অসহায় প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের সুবিধা বঞ্চিত মানুষগুলোকে সুসংগঠিত করতে সহায়তা করেন বেসরকারি উন্নয়ন সংস্থা প্রতীক ও উন্নয়ন কর্মি সাংবাদিক কামাল আহমেদ সিদ্দিকী।

অনুষ্ঠানের শুরুতেই মহান বুদ্ধিজীবী দিবস, মহান মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলনসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে বীর শহীদ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।