গাজীপুরের কালিয়াকৈরে এক দম্পতি ট্রেনের নীচে কাটা পড়ে শনিবার নিহত হয়েছেন। এ ঘটনায় ঢাকা-রাজশাহী রেলরুটে প্রায় এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। নিহতরা হলেন- ঢাকা জেলার ধামরাই থানার কাকরার এলাকার এনামুল (৩৫) ও তার স্ত্রী আফরোজা (৩০)।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল মান্নান জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর খাজারটেক বাগানবাড়ি এলাকায় ঢাকা-রাজশাহী রেল লাইন দিয়ে হাটছিলেন এনামুল ও তার স্ত্রী আফরোজা। এসময় রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়েন তারা। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই দম্পতি। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার। নিহতদের প্রথমে অজ্ঞাত হিসেবে উদ্ধার করলেও পরে পকেটে থাকা চিরকুটে লেখা নাম ও মোবাইল নম্বরের সূত্র ধরে তাদের পরিচয় শনাক্ত হয়।

জয়দেবপুর রেলওয়ে জংশন ষ্টেশনের ষ্টেশন মাষ্টার মোঃ শাহজাহান মিয়া জানান, এ ঘটনায় ঢাকা-রাজশাহী রেলরুটে সাড়ে ১১টা থেকে প্রায় এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। বেলা সাড়ে ১২টার দিকে লাইনের উপর থেকে লাশ সরিয়ে নিলে ওই রুটে পুনঃরায় ট্রেন চলাচল শুরু হয়। এসময় ঢাকা থেকে দিনাজপুরগামী একতা এক্সপ্রেস ও জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস এবং রাজশাহী থেকে ঢাকা গামী সিল্কসিটিসহ কয়েকটি ট্রেন যাত্রী নিয়ে বিভিন্নস্থানে আটকে থাকে।