গাজীপুরে ৯হাজার ৬শ’ পিছ ইয়াবা টেবলেটসহ মাদক ব্যবসায়ী চারজনকে করেছে র‌্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে প্রাইভেটকার, নগদ টাকা ও মোবাইল জব্দ করা হয়। বৃহষ্পতিবার র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- কিশোরগঞ্জের হোসেনপুর থানার বাসুরচর গ্রামের মৃত জমশেদ মোল্লার ছেলে এরশাদ মোল্লা (৩৭), ফেনী জেলা সদর থানার পূর্ব উকিলপাড়া (এলিন ম্যানসন পেট্রোল বাংলা) এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ ফারুক (৩১), একই থানার চেওরিয়া গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে সাহিদুল ইসলাম সাহেদ (৩০) এবং শরীয়তপুরের ডামুড্যা থানার ডামুড্ডা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে শরিফুল ইসলাম ওরফে সুমন (৪০)।

র‌্যাব-১’র ওই কর্মকর্তা জানান, গাজীপুর মহানগরীর গাছা থানাধীন ছয়দানা হাজীরপুকুর এলাকার ষ্টীলটেক ইন্ডাষ্ট্রিজের সামনে বুধবার রাতে ক’মাদক ব্যবসায়ী ইয়াবা টেবলেট ক্রয়-বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব-১’র সদস্যরা ওই এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর অভিযান চালিয়ে ৯ হাজার ৬শ’ পিছ ইয়াবা টেবলেটসহ এরশাদ, ফারুক, সাহেদ ও সুমনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ নগদ টাকা ও মোবাইল জব্দ করা হয়। আটককৃতরা গাজীপুর মহানগর এবং রাজধানীর মীরপুর এলাকায় ভাড়া বাসায় থেকে পরস্পরের যোগসাজশে চোরাই পথে মাদক এনে গাজীপুর ও আশেপাশের জেলায় বিক্রি করতো। এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।