ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। মহামারি নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৮ অক্টোবর মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু মারা যাবার পর চেয়ারম্যানের পদটি শূণ্য হয়। এ পদ পূরণে উপজেলা চেয়ারম্যানের পুনঃনির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। ইতিমধ্যে নির্বাচন কমিশন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। তফসিল মোতাবেক আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।
নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রকাশ করেছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বপ্রাপ্ত পরিষদের ভাইস চেয়ারম্যান ও মধুখালী থানা সেচ্ছাসেবকলীগের আহবায়ক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মুরাদুজ্জামান মুরাদ। আসন্ন উপজেলা চেয়ারম্যান উপনির্বাচনে ভারমুক্ত হতে চান মুরাদ। সেই লক্ষ্য নিয়েই মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন।

নির্বাচনে প্রার্থী হওয়া বিষয়ে মুরাদ বলেন জননেত্রী শেখ হাসিনা যদি মনে করেন আমি যোগ্য প্রার্থী তাহলে অবশ্যই আমাকে মনোনয়ন দিবেন। মধুখালী উপজেলার মাটি ও মানুষের সাথে আমার নিবিড় সম্পর্ক, মনোনয়ন পেলে নির্বাচনে জিতে আসবো ইনশাল্লাহ। আমি ভারমুক্ত হয়ে জনগনের সেবায় নিয়োজিত থাকতে চাই।