গাজীপুরে এক নারী কর্মচারীকে ধর্ষণের অভিযোগে ঔষধ তৈরি কারখানার এক মালিককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতের নাম মোঃ আওলাদ হোসেন (৪৫)। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ির আমবাগ সড়ক মোড় এলাকার মৃত রমজান আলীর ছেলে। আওলাদ স্থানীয় আরগান ফার্মাসিটিক্যাল কারখানার ও কোনাবাড়ির রনু মাকের্টের মালিক।

মামলা সূত্রে জানা গেছে, কুড়িগ্রামের এক নারী গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি এলাকার ভাড়া বাসায় থাকেন। স্থানীয় আওলাদ হোসেন তার মালিকানাধীন রনু মার্কেটের চতুর্থ তলাস্থিত আরগন ফার্মাসিটিক্যাল লিমিটেডে চাকুরি দেন ওই নারীকে। একপর্যায়ে আওলাদ ওই নারীকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু ভিকটিম তা প্রত্যাখান করেন। পরবর্তীতে কয়েক বছর ধরে আওলাদ বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে প্রলোভন ও ভয় দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে আসছিল। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বর্তমানে সে ৯ মাসের অন্তঃসত্ত্বা। সর্বশেষ গত শুক্রবার আওলাদ তার অফিস কক্ষে নিয়ে ওই নারীকে ধর্ষণ করে। বিষয়টি অফিসের অন্যান্যদের জানানো হলেও কোন সুরাহা হয়নি। ভিকটিম নিজেই বাদী হয়ে আওলাদ হোসেনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ শনিবার আওলাদ হোসেনক তার বাসা থেকে গ্রেফতার করে।

জিএমপি’র কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, পুলিশ আওলাদ হোসেনকে গ্রেফতার করে রবিবার আদালতে প্রেরণ করেছে। এ ঘটনায় তদন্ত চলছে।