আজ ৩০ জানুয়ারি ২০২১খ্রি: রোজ শনিবার, বিকাল ৩টায় লালবাগ কেল্লার সামনে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ হুমায়ুন কবির। সভাপতিত্ব করেন-ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, সঞ্চালনা করবেন-ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

প্রধান অতিথির বক্তব্যে-ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ন কবির বলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল যুব সংগঠন। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ মাইনুল হোসেন খান নিখিলকে ধন্যবাদ জানিয়ে বলেন-যুবলীগের প্রতিটি নেতা-কর্মী করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যে ভাবে অসহায় মানুষের পাশে থেকে সহযোগীতা করেছেন এবং এখনো শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে চলেছেন সেজন্য যুবলীগের প্রতিটি নেতা-কর্মী প্রশংসার দাবিদার।

এসময় উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুস সাত্তার মাসুদ, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, সারোয়ার হোসেন মনা, নাজমুল হোসেন টুটুল, সৈয়দ আহমেদ, মাহবুবুর রহমান পলাশ, মুরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক এরমান হক বাবু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সৈদয় মার্শিদ শুভ, উপ-প্রচার সম্পাদক সুজা উদ্দিন আহমেদ হারুন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, সহ-সম্পাদক জাহাঙ্গীর আলম মোল্লা, হাবিবুর রহমান পারভেজ, সদস্য এম আর মিঠুসহ মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

বার্তা প্রেরক

খন্দকার আরিফ-উজ-জামান
উপ-দপ্তর সম্পাদক
ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ