রাজিব হোসাইন/ফরিদপুর প্রতিনিধি: আগামী ২৮ ফেব্রুয়ারী মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচার-প্রচারনা ক্রমশ বেড়েই চলেছে। প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে-দ্বারে,উপজেলা জুড়ে চলছে মাইকিং। সকাল থেকে রাত অবধি চলছে প্রচারনা। ভোটারদের আকৃষ্ট করতে ছন্দের তালে-তালে চলছে মাইকিং। কোন কোন প্রার্থীর গুনগান গেয়ে গানের সুরে সুরেও ভোট চাওয়া হচ্ছে।
অফ লাইন প্রচার প্রচারনার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচার প্রচারনা চালিয়ে নিজ নিজ দলের কর্মী সর্মথকরা। শুধু উপজেলার ভিতরেই শুধু নয়,জীবন জীবিকার তাগিদে জেলা ও দেশের বাইরে যে সমস্ত সমর্থকরা অবস্থান করছেন তারাও নিজ নিজ প্রার্থীর পক্ষে অনলাইনে প্রচার প্রচারনা চালাচ্ছে। প্রতিদিনই পোষ্ট আর কমেন্টে নিজের পছন্দের প্রার্থীর পক্ষে প্রচার প্রচারনা চালাচ্ছেন তারা। পুরো উপজেলা জুড়েই চলছে ভোটের হিসেব নিকেশ। অধিকাংশ প্রার্থীর পোষ্টার করা হয়েছে গতানুগতিক ভাবে, নেই কোন নতুনত্ব।
প্রার্থীদের ভোট প্রার্থনার যে সব ছবি তোলা হচ্ছে তা মুহুর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিচ্ছেন কর্মী সমর্থকরা। নির্বাচন উপলক্ষে শত শত ফেসবুক আইডি খুলে তাতে প্রার্থীর পক্ষে-বিপক্ষে প্রচারনা চালানো হচ্ছে বলে কেউ কেউ জানান।

নৌকা,ধানের শীষ না আনারস, কে এগিয়ে? সবাই মুখে একই কথা। পাশাপাশি কেউ কেউ উদ্বেগ প্রকাশ করেও পোষ্ট দিচ্ছেন,সুষ্ঠু নির্বাচন হবেতো? নিজের ভোট নিজে দিতে পারবোতো? এমন পোষ্টের অভাব নেই অনলাইনে। সাধারন ভোটারদের অভিমত নির্বাচন সুষ্ঠু হোক গ্রহনযোগ্য প্রার্থী বেড়িয়ে আসুক।