ঝালকাঠির রাজাপুর উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. আবু ইউসুফ সরকারি অফিসে তালা মেরে অধিনস্থদের নিয়ে ভ্রমনে সাগড় কন্যা কুয়াকাটায়। এতে ভোগান্তিতে পরেছে দেশের বিভিন্ন স্থান থেকে সেবা নিতে আসা সাধারন মানুষ। বৃহস্পতিবার (৪ মার্চ) বেলা ১১ টায় উপজেলা পরিষদের সার্ভার ষ্টেশন অফিস ভবনের সামনে গিয়ে দেখা যায় দুরদুরান্ত থেকে আসা সেবা প্রত্যাশীদের ভিড়। সেবা নিতে আসা লোকজনের মধ্যে মাওলানা মোসলেম উদ্দিন, মাষ্টার হাবিবুর রহমান, বুলবুল হোসেন ও পলাশ জানান, তারা অনেক দুর থেকে এসে গতকাল বুধবার সেবা না পেয়ে চলে যান এবং আজ বৃহস্পতিবার পূনরায় এসে তালাবদ্ধ অফিস ভবন দেখতে পেয়ে তারা হতাশ হন।

এছাড়াও তথ্য সূত্রে জানা যায়, জেলা নির্বাচন কর্মকর্তা অহিদুজ্জামান মুন্সি সহ জেলায় কর্মরত নির্বাচন কর্মকর্তা কর্মচারিরা অনেকেই বৃহস্পতিবার অফিসে অনুপস্থিত থেকে সাগড় কন্যা কুয়াকাটা ভ্রমনে রয়েছেন।
এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার (চদা) আবু ইউসুফ জানান, সকল ষ্টাফ বরিশাল মিটিংয়ে থাকায় অফিস বন্ধ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মোক্তার হোসেন জানান, “মিটিং থাকতেই পারে তবে কেউ না কেউ অফিস খোলা রাখার কথা।” এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা অহিদুজ্জামান মুন্সির কাছে জানতে চাইলে তিনি মুঠোফোনে জানান, “রাজাপুরের কর্মকর্তা সহ আমরা সকলে একসাথেই রয়েছি। কোথায় রয়েছেন জানতে চাইলে তিনি বলেন বরিশালে ট্রেনিংয়ে আছি।”

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি