সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁ ও হিলফুল ফুজুল গোনা ইউপির যৌথ আয়োজনে নওগাঁর রাণীনগরে দিনব্যাপী ফ্রী মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়। ২৬ মার্চ শুক্রবার সকাল ৮ ঘটিকায় ১৯৭১ সালে যুদ্ধে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়। এবং বিকেলে ৫ টা পযন্ত চলে এই মেডিকেল ক্যাম্প। উক্ত মেডিক্যাল ক্যাম্পে ঢাকা, রাজশাহী ও নওগাঁ হতে আগত হৃদরোগ, মেডিসিন, নিউরোলজি, গাইনি, চর্ম ও যৌন, চক্ষু, শিশু ও ডেন্টাল বিশেষজ্ঞ সার্জনরা চিকিৎসা সেবা প্রদান করছেন।

এই সময় সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁর সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার সাজু রহমান সুজন, রোবাইদুল ইসলাম মোনায়েম ছাড়াও হিলফুল ফুজুলের সদস্যরা উপস্থিত ছিলেন।

সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁর পরিচালক ডাঃ খালেদ বিন ফিরোজ জানায়, রূপসী নওগাঁ একটি সেচ্ছাসেবী সংগঠন। জেলার প্রত্যন্ত এলাকার গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষের কাছে মানসম্মত চিকিৎসা পৌঁছে দেওয়াসহ বিভিন্ন সেবামূলক কাজ করা এই সংগঠনের উদ্দেশ্য। তারই ধারাবাহিকতায় এই ক্যাম্পের আয়োজন। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে জেলার প্রত্যন্ত অঞ্চলেও এই ক্যাম্পের আয়োজন করা হবে। আর স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এই ধরনের আয়োজন করতে পেরে আমরা রূপসী নওগাঁ পরিবার আনন্দিত ও গর্বিত।

মোঃ খালেদ বিন ফিরোজ