মৌলভীবাজার জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান কতৃক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার নির্দেশনায় আজ ০৩ এপ্রিল ২০২১ইং শনিবার জেলার সকল উপজেলাতে একযোগে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি কমাতে স্বাস্থ্যবিধি না মানার কারণে ২৫১টি মামলায় মোট ৬২,০৫০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়া, করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারের জন্য জনগণকে উদ্বুদ্ধ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, সহকারী কমিশনার(ভূমি)বৃন্দ এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ।ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সাহায্যে করেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়েন-০৯, শ্রীমঙ্গল, মৌলভীবাজার সদর সহ সকল উপজেলা থানা পুলিশ।

জেলা প্রসাশন করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধানে এবং জনসচেতনা বৃদ্ধিতে মৌলভীবাজার জেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন কতৃপক্ষ।

মৌলভীবাজার জেলা বাসীকে অবগত করতে জেলা প্রসাশন করোনা মহামারী বৃদ্ধি কল্পে আবারও মাস্ক পরিধানসহ সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলা সরকারী নির্দেশনা অমান্য কারীদেরকে সর্তক করা হল।

তিমির বনিক, মৌলভীবাজার জেলা সংবাদকর্মী।