গাজীপুরে দু’টি পৃথক অভিযানে ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। এসময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

আটককৃতের নাম- মোঃ আসাদুল (২০)। সে গাজীপুরের কাপাসিয়া থানাধীন টোক ইউনিয়নের পাচোয়া এলাকার মৃত ফাইজুদ্দিনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম, গাজীপুর শহরের টাংকির পাড় এলাকার মিলন বেপারীর বাসায় ভাড়া থেকে এলাকায় মাদক ব্যবসা ও সরবরাহ করে আসছিল মোঃ আসাদ। সোমবার দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে আসাদের টাংকিরপাড় এলাকার ভাড়া বাসায় অভিযান চালায় গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। এসময় অভিযানকারীরা আসাদকে আটক এবং তার ঘর থেকে দু’টি বস্তা ভর্তি ১৭ কেজি গাঁজা উদ্ধার করে।

এদিকে একই রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অপর একটি টিম গাজীপুর শহরের রাহাপাড়া এলাকার বিমল চন্দ্র রবি দাসের বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে তারা বিমলের শয়ন কক্ষের চৌকির নীচ থেকে প্লাস্টিকের ব্যাগ ভর্তি ৭ কেজি গাঁজা উদ্ধার করে। তবে বিমলকে আটক করা সম্ভব হয়নি।

জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার উভয় ঘটনায় সদর থানায় মাদক দ্রব্য আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।