খাগড়াছড়ি জেলার মহালছড়িতে করোনাকালীন লকডাউনে কর্মহীন হয়ে পরা ৩০০ টি দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৭ জুলাই বুধবার সকাল ৯ টায় মহালছড়ি উপজেলা টাউন হলে বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন, মহালছড়ি উপজেলা শাখার আয়োজনে করোনাকালীন লকডাউনে কর্মহীন হয়ে পরা দুঃস্থ, ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ বিতরণ করা হয়।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার শীল এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির সাংসদ ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স এর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)।

এই সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদের সদস্য আশুতোষ চাকমা, সদস্য শুভ মঙ্গল চাকমা, সদস্য খোকনেশ্বর ত্রিপুরা ও সদস্য শতরুপা চাকমা সহ মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি তার সংক্ষিপ্ত বক্তব্যে একে অপরকে সহায়তার পাশাপাশি সবার পাশে থেকে মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার আহবান জানান। তিনি আরো বলেন মহামারী অতিক্রম করে আবারো সুন্দর পৃথিবীতে বাঁচার স্বপ্ন নিয়ে সকলকে এগিয়ে যেতে হবে।