আলোচিত চিত্রনায়িকা পরীমনি আদালত থেকে জামিন লাভ করলেও মঙ্গলবার তিনি কারামুক্ত হতে পারেননি। তার জামিন সংক্রান্ত কাগজপত্র যথাসময়ে আদালত থেকে কারাগারে না পৌঁছানোয় মঙ্গলবার কারাগার থেকে তাকে মুক্তি দেওয়া সম্ভব হয়নি বলে জানিয়েছে কারা সূত্র। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলা সুপার হালিমা খাতুন।

তিনি বলেন, রাত সাড়ে ৯টা পর্যন্ত পরীমনির জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়নি। সাধারনতঃ সন্ধ্যায় সূর্য অস্ত যাবার সঙ্গে সঙ্গেই কারাগারের বন্দিদের ‘লকআপ’ করা হয়। তাই নির্ধারিত সময়ের মধ্যে জামিনের কাগজপত্র কারাগারে না পৌছায় তাকে মঙ্গলবার কারা মুক্ত করা যায়নি। তবে রাতে তার জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছালে তা যাচাই-বাছাই শেষে বুধবার সকালে তাকে মুক্তি দেওয়া হবে।

এর আগে মঙ্গলবার দুপুরে ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমনির জামিনের আদেশ দেন।
এদিকে চিত্রনায়িকা পরীমনির জামিনের খবর পেয়ে বিকেল থেকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান কারাফটকে ভীড় করতে থাকে উৎসুক জনতা ও সংবাদকর্মীরাসহ বিপুল সংখ্যক নারী পুরুষ। সময়ের সঙ্গে সঙ্গে জনতার ভীড় ক্রমশঃ বেড়ে যায়।

প্রসঙ্গতঃ গত ৪ আগস্ট বিকেলে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানকালে তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের মদ ও মদের বোতলসহ মাদকদ্রব্য জব্দ ও তাকে আটক করা হয়। এ ঘটনায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে বনানী থানায় মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত পরীমনিকে কয়েকদফায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। চিত্রনায়িকা পরীমনি বর্তমানে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে বন্দি রয়েছেন।