গাজীপুরে গোসল করতে গিয়ে তুরাগ নদীতে ডুবে এক কিশোর নিহত হয়েছে। এসময় নিহতের চাচা ও ফুপাতো ভাই আহত হয়েছে। রবিবার সন্ধ্যার পর ফায়ার সার্ভিসের ডুবুরী দল নিহতের লাশ নদী থেকে উদ্ধার করেছে।

নিহতের নাম প্রনয় কুমার সাহার (১৬)। সে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চানপাড়া এলাকার গোপাল চন্দ্র সাহার ছেলে। এঘটনায় আহতরা হলো- গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চানপাড়া এলাকার রবেন চন্দ্র সাহার ছেলে লিটন চন্দ্র সাহা (৩০) ও কালীগঞ্জ থানাধীন উলুখোলা এলাকার পরিমল সাহার ছেলে প্রশান্ত সাহা (১৪)। এদের মধ্যে লিটনের ভাতিজা প্রনয় এবং ভাগ্নে প্রশান্ত সাহা।

জিএমপি’র গাছা থানার এস আই কবির উদ্দিন ও এলাকাবাসি জানান, গাজীপুর মহানগরীর চানপাড়া এলাকার মামার বাড়ি বেড়াতে আসে প্রশান্ত সাহা। রবিবার দুপুরে তুরাগ নদীতে গোসল করতে মামা লিটন ও মামাতো ভাই প্রনয়ের সঙ্গে পাশর্^বর্তী গাছা থানাধীন ধীতপুর ঘাটে যায়। সেখানে নদীতে নেমে গোসল করার সময় তারা পানিতে ডুবে যায়। এসময় স্থানীয়রা লিটন ও প্রশান্তকে জীবীত অবস্থায় উদ্ধার করলেও পানিতে তলিয়ে নিখোঁজ হয় প্রনয়। উদ্ধারকৃতদের শহীদ তজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এলাকাবাসি খোঁজাখুঁজি করেও প্রনয়ের সন্ধান পায় নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে পৌছে নদীতে তল্লাশি চালিয়ে সন্ধ্যার পর প্রনয়ের লাশ উদ্ধার করে। হতাহতরা সাঁতার জানতো না বলেই এ ঘটনা ঘটেছে। প্রনয় সাহা গত বছর স্থানীয় বাসন তৈজউদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।