বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে সারা বিশ্বে পরিচিতি পেয়েছে। তাই উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যহত রাখতে প্রত্যেক পাড়া মহল্লায় নেতাকর্মীদেরকে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে কাজ করতে হবে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ময়মনসিংহ যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের শ্রীপুর উপজেলার পুষ্পদাম রিসোর্টের সামনে গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এমন কোনো কাজ করবেন না যাতে করে সাধারণ মানুষ আপনাদের ব্যাবহার বা আচরনে অসন্তুষ্ট হয়। সবসময় তাদের সেবা করবেন এবং প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা তাদের কাছে পৌছে দিবেন।

গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোশাররফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জর্জের পরিচালনায় বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ. কে. এম আফজালুর রহমান বাবু। সভায় গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীন ও ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন রিয়াজ, ভাওয়ালগড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক লিটন মিয়া এবং হারুন-অর রশীদ বিএসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।