গাজীপুরের পুলিশ সুপার এসএম শফিউল্লাহ্ বিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। অপরাধ নিয়ন্ত্রণ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে তিনি ঢাকা রেঞ্জের ১৩টি জেলার মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন। মঙ্গলবার সকালে ডিআইজি ঢাকা রেঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত সেপ্টেম্বর/২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাকে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

এসময় গাজীপুরের পুলিশ সুপার ছাড়াও জেলার কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার এবং কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির এস আই (নিঃ) মোঃ সাইফুল আলম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর ও অস্ত্র/বিস্ফোরক উদ্ধারকারী কর্মকর্তা নির্বাচিত হয়ে ডিআইজি হাবিবুর রহমানের কাছ থেকে ক্রেস্ট ও সম্মাননা সনদ গ্রহন করেন।

সভায় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) নুরে আলম মিনা বিপিএম (বার) পিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) জিহাদুল কবির বিপিএম পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপস এন্ড ইন্টেলিজেন্স) মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার)সহ রেঞ্জ অফিসের উর্ধ্বতন কর্মকর্তা এবং ১২ জেলার পুলিশ সুপারগন ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাকা রেঞ্জ কার্যালয় প্রদত্ত ১০টি ক্যাটাগরীর মধ্যে গাজীপুর জেলা ৪টি ক্যাটাগরীতে (পুলিশ সুপার, সার্কেল অফিসার, সাব ইন্সপেক্টর ও অস্ত্র/বিস্ফোরক উদ্ধারকারী অফিসার) শ্রেষ্ঠত্ব অর্জন করে।