বিনোদন ডেস্ক :

বিয়ের রেশ কাটতে না কাটতেই দেশের দুই প্রান্তে দু’জনে। মধুচন্দ্রিমার সুযোগটুকু পাননি তাঁরা। ১৪ এপ্রিল গাঁটছড়া বেঁধেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। একদিন পরেই ছোটখাটো রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন বান্দ্রায় বাস্তু আবাসনে। রিসেপশনের পরেরদিন কাজে যোগ দেন রণবীর। আগামী সিনেমা ‘অ্যানিমাল’-এর শুটিংয়ের কারণে হিমাচলে পাড়ি দেন তিনি। অন্যদিকে আলিয়া পৌঁছে যান রাজস্থানে। করণ জোহরের আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শুটিংয়ে রণবীর সিং, জয়া বচ্চন, শাবানা আজমিদের সঙ্গে ব্যস্ত তিনি।

বিয়ের পরে একসঙ্গে কাটানোর সময় পাননি বলেই হয়তো জীবনসঙ্গীকে এতটা মিস করছেন আলিয়া! অভিনেত্রীর ইনস্টাগ্রাম জুড়ে শুধুই বিয়ের ছবি। এছাড়াও ইনস্টাগ্রামের স্টোরিতে একটি বিশেষ পোস্ট করেছেন তিনি। ইদানিং শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে পছন্দের একটি গান বারবার শুনছেন। কোন গান সেটি? রণবীর-আলিয়ার প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম গান ‘কেশারিয়া’। তাঁদের বিয়ের একদিন আগেই গানের এক ঝলক মুক্তি পেয়েছিল। পরিচালক অয়ন মুখার্জি ও করণ জোহর এই গানটি পোস্ট করেই প্রথম শুভেচ্ছা জানিয়েছিলেন দম্পতিকে। সেটিই এখন আলিয়া বারবার শুনছেন। রণবীরের উদ্দেশে আলিয়ার এই প্রেম নিবেদনও মন ছুঁয়েছে সকলের।

উল্লেখ্য, দিন দুয়েক আগেই বিয়ের আরও একটি স্মরণীয় মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন আলিয়া। আদরের পোষ্য বিড়াল এডওয়ার্ডের সঙ্গে বিয়ের সাজে বিশেষ ফটোশুট করেছিলেন তিনি। আলিয়ার কোলে বসেই ছবি তুলেছে সে। পোষ্য হলেও সন্তানের মতোই তার যত্ন করেন আলিয়া। তাছাড়াও ওই পোস্টে এনগেজমেন্টে রণবীরের দেওয়া হিরের আংটিও স্পষ্টভাবে ফুটে উঠেছে। যে ছবিও নজর কেড়েছে সকলের।