দৈনিক সংবাদের লালমনিরহাটের পাটগ্রামে উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মোঃ শামিউল ইসলাম সানি (৪৩) ইন্তেকাল করেছেন। “লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ”।

শনিবার দিবাগত রাত ২টা ২৪ মিনিটে রংপুর ডক্টরস ক্লিনিকের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি বাবা-মা, স্ত্রী, ১পুত্র, ১কন্যা, ভাই-বোন, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার (৮ মে) দুপুর ২টা ১৫মিনিটে পাটগ্রাম হেলিপ্যাড মাঠে প্রথম ও পাটগ্রাম ইউনিয়নের ধবলসতী গাটিয়ার ভিটা নিজ বাড়ীতে মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তাঁর মৃত্যুতে বিভিন্ন সংগঠন শোক প্রকাশ ও তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। “লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির” সভাপতি মোঃ ইউনুস আলী মরহুম সামিউল ইসলাম সানির অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।