মাদারীপুর পৌর শহরের চরমুগরিয়া খাদ্যগুদামের নিজ কার্যালয় থেকে ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলামের ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ৯টার দিকে সদর উপজেলার নয়াচর এলাকার চরমুগরিয়া খাদ্যগুদামের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা জানান, সকালে চরমুগরিয়া খাদ্যগুদাম কার্যালয়ের ভেতরে বাথরুমের সামনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলামের লাশ ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেন অফিসের স্টাফরা। পরে পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি খতিয়ে দেখা হবে।

পারিবারিক কোনো ঝামেলা কিংবা অফিস সংক্রান্ত কোনো সমস্যার ছিল কিনা- এসব বিষয়ে তদন্ত করা হচ্ছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

কামরুল ইসলাম দেড় মাস আগে চরমুগরিয়া খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এর আগে রাজৈর উপজেলা খাদ্য অফিসে পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তিনি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের খালাসিপাড়া গ্রামের নুরুল ইসলাম খালাসির ছেলে। তার তিন মেয়ে ও স্ত্রী রয়েছে।