বন্যা দুর্গত সুনামগঞ্জ ও নেত্রকোনার কয়েকটি এলাকায় অসহায়দের মধ্যে খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ করেছে গাজীপুরের শ্রীপুরের ব্যবসায়ীরা। রবিবার পর্যন্ত দু’দিন ব্যাপী তারা বন্যা দুর্গত এলাকার বিভিন্ন বাড়ি বাড়ি ও আশ্রয়ণকেন্দ্রে গিয়ে সেখানে অবস্থান নেয়া অসহায় মানুষদের মাঝে খাদ্য ও ত্রান সামগ্রী বিতরণ করেন।

শ্রীপুরের মাওনা চৌরাস্তা ট্রান্সপোর্ট ব্যবসায়ী সমিতি ও স্থানীয় ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে বন্যা দুর্গত সুনামগঞ্জের ধর্মপাশা, তাহিরপুর এবং নেত্রকোনার মোহনগঞ্জসহ কয়েকটি এলাকায় যান। এসময় প্রায় ৩হাজার পরিবারের সদস্যদের খাদ্য ও ত্রান সামগ্রী বিতরণ করা হয়। শনিবার ও রবিবার বিতরনকৃত এসব সামগ্রীর মধ্যে শুকনো খাদ্য চিড়া, চিনি, বিশুদ্ধ পানি, বি¯ু‹ট ও শিশু খাদ্য হিসেবে তরল দুধ এবং বস্ত্র রয়েছে।

এসময় শ্রীপুরের মাওনা চৌরাস্তা পুকুর পাড় জামে মসদিজের সভাপতি আলহাজ¦ রিয়াজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মোনায়েম খান, ব্যবসায়ী রহমত উল্ল্যাহ্, শ্রমিকলীগ নেতা কামরুল হাসান, ব্যবসায়ী আলাল উদ্দিন, নাজমুল হাসান, জাহাঙ্গীর আলম, জহির উদ্দিন ও সাংবাদিক শিহাব খান উপস্থিত ছিলেন। সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন খাদ্য সহযোগিতা বিতরণ কার্যক্রম সমন্বয় করেন।