আগের দিন ২০৫ রান জমা করে বাংলাদেশেরবোলিংকে প্রশ্নের মুখে ফেলে ১৭ রানে জয় তুলে ছিল স্বাগতিক জিম্বাবুয়ে। টস জিতে আগে ভাগে ব্যাট করতে নেমে পড়া জিম্বাবুয়ে আজও টস জিতে ব্যাট করতে নামে। কিন্তু জিম্বাবুয়ে হয় তো ভূলে গিয়ে ছিল অভিজ্ঞতা বলে একটাি বিষয় থাকে। সেটা গত দেড় দশকে বাংলাদেশের খারিকটা হলেও বেড়েছে। তারই প্রমান দিল আজ বাংলাদেশ বোলিং করতে নেমেপ্রথম ওভারে ২ উইকেটের পতন ঘটিয়ে। আর ৫১ রানে ৫ উইকেট হারিয়ে দিশেহারা জিম্বাবুয়ে।

স্পিনার মোসাদ্দেক হোসেন সৈকত ঝড়ে উড়ে যাচ্ছে জিম্বাবুয়ের টপ অর্ডারের সব যোগ্যতা। জিম্বাুবুয়ে রানের খাতা খোলার আগেই ওপেনিং জটি ভেঙ্গে দিলেন সৈকত, শূণ্য রানে ১ম, ৫ রানে দ্বিতীয় আর ৬ রানে তৃতীয় উইকেট পতন ঘটানো সৈকত থেমে গেলে না। আগের দিন টপ স্কোরার সেকান্দর রাজা  টিকে থাকলেও উইলিয়ামসকে সৈকত ফিরতি ক্যাচ বানালে ৪র্থ উইকেটের পতন ঘটে, স্কোর ২০ রানে ৪।  এরপর ইনিংসের ৭ম ওভারের শেষ বলে (৬.৫) মিল্টন সিম্বুলাকে ক্যাচ দিতে বাধ্য কররেন সৈকত,এবার স্কোর ৩১/৫!

সৈকতের বেলিং ফিগার ৪ ওভারে ২০ রানে ৫ উইকেট। ক্যারিয়ারে ২০তম টি-২০ খেরতে নেমে ৫ উইকেট শিকার সৈকতের প্রথম। এই রিপোর্ট লেখা পর্যন্ত জিম্বাবুয়ের দলীয় স্কোর ১১ ওভার শেষে ৫২/৫।