‘দলের সঙ্গে কথা হয়েছে। অনুশীলন ভাল হচ্ছে। মানসিক অবস্থা আগের চেয়ে ভাল। আগে যা হয়েছে তা নিয়ে কথা বলে লাভ নেই। এশিয়া কাপে ণতুন করে শুরু করতে চাই। হার জিত বড় কথা না, নতুন ভাবে নতুন কিছু করতে চাই আমরা। সাকিবের সঙ্গে কথা হয়েছে। ওর আত্নবিশ্বাসী, সাকিবের আত্নবিশ্বাসটা দলের জন্য খুবই জরুরী। এছাড়া দলের ওপেনিং জুটি নিয়ে কোচ-অধিানয়ক, টিম ম্যানেজম্যান্ট সিদ্ধান্ত নেবে। ’- কথা গুলো আজ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মিরপুরে এশিয়া কাপের মিশনে নিজেদের প্রস্তুতি সরজমিনে দেখতে গিয়ে বলেন।

এশিয়া কাপের প্রস্তুতিতে মাঠে নেমেছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম। সঙ্গে যোগ দিয়েছেন এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজও। আজ যুক্ত হন মোহাম্মদ সাইফউদ্দিন। দলের অনুশীলন দেখতে বৃহস্পতিবার হঠাৎ মিরপুরে হাজির হয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মাঠে এসে ক্রিকেটারদের রীতিমতো ‘সারপ্রাইজ’ দিয়েছেন বোর্ড প্রধান। নাজমুল হাসান যখন মাঠে আসেন তখন সেন্টার উইকেটে ব্যাটিং করছিলেন মুশফিক। সাকিব অনুশীলন শেষ করে আগেই ড্রেসিংরুমে ঢুকে যান। অনুশীলন থামিয়ে মুশফিক, মিরাজ, সাইফউদ্দিনরা বোর্ড প্রধানের সঙ্গে দেখা করে আলোচনায় যোগ দেন। এ সময় ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালাল ইউনুস, টিম ডিরেক্টরও উপস্থিত ছিলেন।

এশিয়া কাপের যাত্রা শুরুর আগে কোচ ও অধিনায়কের সঙ্গে আলোচনায় বসার কথা রয়েছে। কোচ রাসেল ডমিঙ্গো ও বোলিং কোচ অ্যালান ডোনাল্ড শুক্রবার ঢাকায় আসবেন। শনিবার স্থানীয় এক হোটেলে তারা আলোচনায় বসবেন৷