অস্ত্র ঠেকিয়ে ঠাকুরগাঁওয়ে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে একদল দুর্বৃত্তের বিরুদ্ধে। ধর্ষণের পর মেয়েটিকে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা ৯৯৯-এ কল করলে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বেলছাড়া গ্রামের নিজ বাড়ি থেকে জেলা শহরের উদ্দেশে রওনা হয় নবম শ্রেণির এক শিক্ষার্থী। বালিয়াডাঙ্গী উপজেলা মোড় থেকে একটি থ্রি-হুইলারে রওনা হলে তার পাশে চেপে বসে কয়েক দুর্বৃত্ত। চলন্ত বাহনে মেয়েটিকে অস্ত্র ঠেকিয়ে শহর ঘুরে নিয়ে যাওয়া হয় নির্জন স্থানে। পরে সেখানে পালাক্রমে ধর্ষণ করে দুর্বৃত্তরা। পরে জেলা সদরের ওরাউপাড়া এলাকার ইক্ষু খামারের পাশে রাস্তায় ফেলে পালিয়ে যায় তারা।

 স্থানীয়রা তাকে রাস্তায় পড়ে থাকতে দেখে ৯৯৯-এ কল করেন। পরে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী ঘটনাস্থল থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল কর্তৃপক্ষ খবর দিলে ছুটে আসেন পরিবারের সদস্য ও স্থানীয়রা। পরিবার ও স্থানীয়দের দাবি, এ ধরনের ঘটনায় অপরাধীদের অবশ্যই সঠিক বিচার করতে হবে। তা না হলে সমাজে এমন ঘটনা ঘটতেই থাকবে। তাই দ্রুত জড়িতদের আইনের আওতায় আনার দাবি তাদের।
 
ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম জানান, মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় ভর্তি করা হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষার বিষয়ে ব্যবস্থা নেয়া হয়েছে। রিপোর্ট পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে মেয়েটিকে উদ্ধার করা হয়। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কাজ করছে পুলিশ।