গাজীপুরে এক কিশোরসহ মাদক ব্যবসায়ী দুইজনকে গ্রেফতার করেছে পূবাইল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়েছে। বুধবার জিএমপি’র পূবাইল থানার এসআই রাশেদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন সোরল এলাকার প্রদীপ চন্দ্র দাসের ছেলে প্রতাপ চন্দ্র দাস (২০) এবং একই এলাকার জহিরুল হকের ছেলে রাব্বি সরকার (১৭)।

পুলিশের ওই কর্মকর্তা জানান, মহানগরীর পূবাইল থানাধীন সোরল এলাকায় প্রতাপ চন্দ্র দাসের চায়ের দোকানে কয়েক ব্যক্তি সন্ধ্যায় মাদক বেচা কেনা করছে। এ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে প্রতাপ চন্দ্র দাস ও রাব্বি সরকারকে আটক করে। এসময় তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ওই দোকান থেকে একশ’ দুই পিছ ইয়াবা টেবলেট সহ মাদক বিক্রির নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। গ্রেফতারকৃতরা ইয়াবা টেবলেটগুলো পাইকারী বিক্রেতা স্থানীয় মৃত মেঘনাথ চন্দ্র দাসের ছেলে মলয় চন্দ্র দাসের (৩৮) কাছ থেকে কিনে এনে খুচরা বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।