গাজীপুরে ওএমএস’র ৩২০ বস্তা সরকারী চাউল এক দোকান থেকে উদ্ধার করেছে জিএমপি’র সদর থানা পুলিশ। এ ঘটনায় জড়িত দোকানের মালিকসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার জিএমপি’র সহকারী কমিশনার চৌধুরী মোহাম্মদ তানভীর এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর মহানগরীর সদর থানাধীন বিআইডিসি বাজার এলাকার সারোয়ার হোসেন মন্ডলের ছেলে সাইফুল ইসলাম স্বপন (৩৫), কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার খামারান্দা রিজা এলাকার শামসুল হকের ছেলে আফজাল হোসেন (৩২) এবং টাঙ্গাইল জেলা সদর থানার বড় বাশুলিয়া এলাকার হাতেম আলীর ছেলে ইমামুল হোসেন (৩১)। তারা সবাই গাজীপুর মহানগরীর সদর থানাধীন বিআইডিসি বাজার ও চতর বাজার এলাকায় থাকেন।

জিএমপি’র সহকারী কমিশনার চৌধুরী মোহাম্মদ তানভীর জানান, গাজীপুর মহানগরীর সদর থানাধীন চতর বাজার এলাকার বিশ্বাস স্টোর নামের দোকানে ওএমএস’র বিপুল পরিমাণ সরকারী চাউল অবৈধভাবে মজুদ করে রাখা হয়েছে। এ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সোমবার রাতে সেখানে অভিযান চালিয়ে ৩২০ বস্তা সরকারী চাউল উদ্ধার করে। এসময় এ ঘটনায় জড়িত দোকানের মালিক সাইফুল ইসলাম স্বপন ও তার দুই কর্মচারী সহ ৩জনকে গ্রেফতার করা হয়। প্রতিটি বস্তার গায়ে খাদ্য অধিদপ্তরের সীল লাগানো রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।